Friday, July 26, 2013

"ভালবাসার উষ্ণতা"

"ভালবাসার উষ্ণতা"
মিজানুর ভূঁইয়া:-

তোমার রঙ্গীন পশমী আচ্ছাদনে 
আমার দেহ নিবিষ্টতায় 
আরো প্রচন্ড উষ্ণতর হয়ে উঠে।
আমি সেই উষ্ণতার পরম সুখ,
অত্যন্ত নিবিড় ও গভীর ভাবে 
অনুভব করতে থাকি।
যখন তোমার দেহ সোরভ 
আমার অন্তরীক্ষে প্রবেশ করে এবং
আমার দেহের প্রতিটি শিরায় শিরায়
প্রবহমান ঢেউয়ের মত আন্দোলিত হতে থাকে,
তখন আমার শরীরের প্রতিটি লোমকূপে
তোমার পরশ ও অস্তিত্ব অনুভব করতে থাকি।
যা কিনা আমাকে স্বর্গীয় সুখের ছোয়ায়
পরিতৃপ্ত ও মহাবিষ্ট করে তোলে।
একটি মানব মানবীয় সোহাগমাখা প্রেম,
জীবনকে  স্বর্গীয় সুখানুভূতির
পরম পাওয়ার কাছে নিয়ে যায়।
একটি গোলাপের বাহ্যিক দৃষ্টি নন্দন সুন্দর্য্য  
এবং সোরভতা যেমন মানুষের মন জয় করে।
তেমনি, একটি গোলাপীয় প্রেম, স্বর্গকে কাছে আনে।
-----------------------------------------------
জুলাই ২৬ ২০১৩
সকাল ৭টা ৩০ মি:

No comments:

Post a Comment